ফ্রি মাইনিং এ একাউন্ট করে রেখে দিলেই আয় হতে থাকবে

ফ্রিতে হাজার হাজার টাকা আয় করুন ফ্রি মাইনিং ওয়েবসাইট থেকে ।


কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের সামনে একদম নতুন ফ্রি আয়ের সাইট নিয়ে আসলাম। এখানে কোনো প্রকারের কাজ করতে হবে না। শুধুমাত্র একাউন্ট করে রেখে দিলেই আয় হতে থাকবে। আশা করি এই সুযোগ কেউ হারাবেন না। কারণ এমন সুযোগ সকল ওয়েবসাইটে পাওয়া যায় না। আর যেহেতু এই ওয়েবসাইটে ফ্রি আয়ের সুযোগ দেওয়া হয়েছে আমি আশা করবো কেউ এই সুযোগ হাত ছাড়া করবেন না।
যেভাবে একাউন্ট খুলবেন
১. এখানে একাউন্ট করতে আপনার বিটকয়েন/কয়েনবেস এ একটি একাউন্ট থাকতে হবে। 
কয়েনবেস/ বিটকয়েন এ কিভাবে একাউন্ট করতে হয় তার বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন

একাউন্ট সম্পূর্ণ হলে বা আপনার কয়েনবেস/ বিটকয়েন এ একাউন্ট থাকলে আপনি চলে যান আপনার বিটকয়েন/কয়েনবেস একাউন্টে এবং এখান থেকে বিটিসি (BTC) Wallet এ গিয়ে রিসিভ এ ক্লিক করে এড্রেসটি কপি করে নিন।

২.তারপর click here ওয়েব সাইটটি ওপেন হলে আপনার কয়েনবেস/বিটকয়েন থেকে কপি করা এড্রেসটি বসিয়ে দিন। এরপর ৬ সংখ্যার পিন ব্যবহার করুন। তবে পিন অবশ্যই মনে রাখতে হবে। তারপর নিচে স্টার্ট মাইনিং এ একটি ক্লিক করে দিন। তাহলেই আপনার একাউন্ট সম্পূর্ণ করা হয়ে যাবে। 

একাউন্ট করতে সমস্যা হলে অবশ্যই নিচের ভিডিও টি দেখে নিবেন তাহলে আশাকরি কোনো প্রকারের সমস্যা হবে না। ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন

একাউন্ট সম্পূর্ণ হলে গেইমের মাধ্যমে আপনাকে তিনটি ফ্রি স্পিনস বা লাকি নাম্বার দেওয়া হবে। আপনার ভাগ্য ভালো থাকলে সর্বোচ্চ ৭,৮০০ টাকা পর্যন্ত পেতে পারেন।
যেভাবে টাকা তুলবেন:
* মাত্র 0.002 বিটিসি (BTC) বা ১,৬০০ টাকা হলেই Withdraw তে একটি ক্লিক করে দিবেন খুব অল্প সময়ের মধ্যেই আপনার কয়েনবেস/বিটকয়েন একাউন্ট এ চলে যাবে।
তারপর আপনার টাকা খুব সহজেই বিকাশে নিতে পারবেন।

রেফারেল এ যেভাবে আয় করবেন:
আপনার রেফার লিঙ্ক বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করুন এবং খুব তাড়াতাড়ি আপনার  অর্জিত টাকা বিকাশে গ্রহণ করুন।
এবং রেফারের মাধ্যমে আপনি পাবেন ২০ টাকা বোনাস। 


আশাকরি এই সুযোগ কেউ হারাবেন না। আমাদের জীবনে কতোই না একাউন্ট করি। আর এই একাউন্ট টা করে না হয়, ফেলেই রেখে দিলেন তাতে যদি কিছু পরিমাণ আয় হয় ক্ষতি কি। 

আপনি চাইলে এখানে বিনিয়োগ করেও প্রচুর পরিমাণ আয় করতে পারবেন। তবে এটি সম্পূর্ণ আপনার নিজের ইচ্ছা।


আর আপনাদের কাছে আমার অনুরোধ কোনো প্রকার ভুল হলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আর এই করোনা পরিস্থিতিতে সবাই ঘরে থাকবেন সুস্থ্য থাকবেন। 



How to Get People to Click on Your Buttons: A Crash Course ...


Post a Comment

0 Comments